প্রিবুকিং

শুরু হয়েছে কল্পবিশ্বের পাঁচটি নতুন বইয়ের প্রিবুকিং 

নিচে রইল বইয়ের ডিটেলস।

প্রিবুকিং এর সময় পয়লা জানুয়ারি থেকে ২০ জানুয়ারি

বই ডেলিভারি শুরু হবে ২১ জানুয়ারি থেকে

মুদ্রিত মূল্যের ওপর প্রিবুকিং এর মধ্যে বিশেষ ছাড় পাবেন। আকর্ষণীয় কম্বো অফারে চারটি বা তার বেশি বই একসঙ্গে নিলে ডেলিভারি ফ্রি। 

সারা ভারতে বই ডেলিভারির জন্য শিপিং চার্জ

ভিডিয়ো ট্রেলার দেখুন

#প্রিবুকিং_চলছে#বছরের_সেরা_কল্পবিজ্ঞাননতুন বছরে কল্পবিশ্বের তরফ থেকে সবাইকে জানাই অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। বইমেলার এখনো অনেক দেরী, কিন্তু কল্পবিশ্বের পাঠকদের কি আর তর সয়? তার উপর রোজই নতুন নতুন বই এর খবর আসছে! কল্পবিজ্ঞান পাঠকদের কাছে এ এক মহাভোজের আসর। তাই আমরা নতুন পাঁচটি কল্পবিজ্ঞানের বই এর প্রি বুকিং শুরু করে দিলাম আজ থেকেই। আশা করি বই গুলি আপনাদের সমাদর পাবে। প্রি-বুকিং লিংক – https://forms.gle/RtioiQVMuuzCfUgw7

Posted by কল্পবিশ্ব – Kalpabiswa on Thursday, 2 January 2020

 

(১) আদিম আতঙ্ক – অদ্রীশ বর্ধন 

মূল্য – ২০০/-

প্রিবুকিং মূল্য – ১৬০/- 

১৯৩৯ সালের ১০ ডিসেম্বর নানকিং পাহাড়ে হারিয়ে গিয়েছিল দশ হাজার চিনা সৈন্য। ১৭১১ সালে অদৃশ্য হয়েছিল চার হাজার স্প্যানিশ যোদ্ধার বাহিনী। সমুদ্রের মাঝে জীববিজ্ঞানীদের ধাঁধায় ফেলে হঠাৎ কীভাবে প্রাণীশূন্য হয়ে যায় শয়ে শয়ে বর্গমাইল সমুদ্রতল? হিমালয়ের কোলে প্রকৃতির মুকুটের মুক্তোর মতো সুন্দর স্নিগ্ধ শহর শিবালয়ে রাতারাতি শহরের সমস্ত জনপ্রাণীর অন্তর্ধানও কি এই একই সূত্রে গাঁথা? এ কি কোনও অজানা জীবাণুর সংক্রমণ নাকি কোনও অজানা বিষাক্ত গ্যাসের আক্রমণ? শহরের আনাচ-কানাচ থেকে কেন ভেসে আসছে মুমূর্ষু মানুষের আতঙ্কিত আর্তনাদ? মাধবী লাহার টেলিফোনের অপর প্রান্তে নির্বাক শ্রোতা আসলে কে? শিবালয়ের হোটেলের ঘরের আয়নায় লেখা উতঙ্ক চৌধুরীর নাম। কে এই উতঙ্ক চৌধুরী? মাধবী কি পারবে তাঁর শহর শিবালয়কে এই রহস্যময় দুর্যোগের হাত থেকে বাঁচাতে? এই কাহিনি সেই ছোট্ট শহর শিবালয়ের অজানা শত্রুর বিরুদ্ধে অস্তিত্ব রক্ষার লড়াইয়ের। এই কাহিনি মাধবী ও পরির। এই কাহিনি উতঙ্ক চৌধুরীর। সর্বোপরি এই কাহিনি দম বন্ধ করা রোমাঞ্চের ও কল্পবিজ্ঞানের। বাংলা কল্পবিজ্ঞানের প্রবাদপুরুষ শ্রী অদ্রীশ বর্ধনের কালোত্তীর্ণ সৃষ্টি ‘আদিম আতঙ্ক’। যৌথ পরিবেশনায় ফ্যানটাস্টিক ও কল্পবিশ্ব পাবলিকেশনস।

 

(২) নক্ষত্রপথিক – সুমিত বর্ধন 

মূল্য – ২২৫/-

প্রিবুকিং মূল্য – ১৮০/- 

থাকছে দুটি নতুন ধরণের সায়েন্স ফিকশন উপন্যাস

১। যামল

২। তোরণ

ভিডিয়ো ট্রেলার দেখুন

নক্ষত্র পথিক – সুমিত বর্ধন

বাংলায় প্রথম স্টিমপাঙ্ক থ্রিলার 'অর্থতৃষ্ণা'র পরে সুমিত বর্ধনের কলমে পরের চমক আসছে কলকাতা বইমেলায়। থাকছে দুটি উপন্যাস একসঙ্গে। একটির ট্রেলার রইল আপনাদের জন্য। বাংলা কল্পবিজ্ঞানের একটি মাইলস্টোন হতে চলেছে বইটি।

Posted by কল্পবিশ্ব – Kalpabiswa on Monday, 25 November 2019

নক্ষত্রপথিক – সুমিত বর্ধন

বাংলায় প্রথম স্টিমপাঙ্ক থ্রিলার 'অর্থতৃষ্ণা'র পরে সুমিত বর্ধনের কলমে পরের চমক আসছে কলকাতা বইমেলায়। থাকছে দুটি উপন্যাস একসঙ্গে।রইল যামল উপন্যাসের ট্রেলার, আপনাদের জন্য।বাংলা কল্পবিজ্ঞানের একটি মাইলস্টোন হতে চলেছে বইটি।

Posted by কল্পবিশ্ব – Kalpabiswa on Sunday, 1 December 2019

৩। মনন শীল – পার্থ দে

মূল্য – ২২৫/-

প্রিবুকিং মূল্য – ১৮০/- 

“কলকাতা আর বিধাননগর পুলিশের আজ চূড়ান্ত লজ্জার দিন”- এই বাক্যটা দিয়ে স্বরাষ্ট্র সচিব ভিডিয়ো কনফারেন্সটা শুরু করেছিলেন। তারপরের একঘন্টা ছিল হাইট অফ হিউমিলিয়েশন। কমিশনার সাহেব বলেছিলেন, “বাঙালি গোয়েন্দা পুলিশের নাম যদি মনন শীল হয়, তবে কেসগুলো সলভ না হয়ে তো কবিতা হয়ে যাবে! রাইট মনন? এবার আকাশকুসুম চিন্তন-মনন বাদ দিয়ে লেটস ডু সাম রিয়েল অ্যাকশন। তবে তো হ্যাশট্যাগ মনন শীল সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল হবে, নয় কি?”

খোঁচাটা গিলে নিয়েছিল মনন। তার সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার প্রতি হোম সেক্রেটারির কটাক্ষ হজম করে নিতে হয়েছিল। তার মনে পড়ে যাচ্ছিল প্রথম পরিচয়ের দিন তার নামটা শুনে হোম সেক্রেটারি ঈষৎ বাঁকা হেসেছিলেন। সপ্রতিভ গলায় সে জবাব দিয়েছিল, “স্যার, মননশীল নয়, মনন স্পেস শীল। হ্যাশট্যাগ দিলে ভাইরাল হয়ে যাবে।”

বইমেলা কাঁপাতে আসছেন মনন শীল, তিনটি দুরন্ত বায়ো থ্রিলার নিয়ে।

৪। ডেকাগন – ঋজু গাঙ্গুলী

মূল্য – ৩০০/-

প্রিবুকিং মূল্য – ২৪০/- 

“বাংলা কল্পবিজ্ঞানের পথটি সাহিত্যের অন্যান্য ঘরানার তুলনায় কিছুটা অপ্রশস্ত। তবু তাতে চলা মহাজ্ঞানী মহাজনের সংখ্যা খুব কম নয়। আমাদের সময়েই অনীশ দেবের মতো জীবন্ত কিংবদন্তি এবং অভিজ্ঞান রায়চৌধুরী’র মতো সুসাহিত্যিক অক্লান্ত হয়ে পাঠকের মনের ভুবন সম্প্রসারিত করে চলেছেন কল্পনা আর বিজ্ঞানের মেলবন্ধন ঘটিয়ে। তবে এই ধারায় সবচেয়ে সংগঠিত উদ্যোগ দেখিয়েছে ‘কল্পবিশ্ব’ ওয়েবজিন।

লেখক না হয়েও গল্প দাঁড় করানোর মতো চন্দ্রস্পর্শাভিলাষ প্রতিটি বামনের মনে থাকে। আমার সেই বাসনাকে সবচেয়ে বেশি প্রশ্রয় দিয়েছেন এই ওয়েবজিনের সম্পাদকমণ্ডলী। মূলত তাঁদেরই প্ররোচনায় আমি লিখে ফেলেছি বেশ ক’টি কল্পবিজ্ঞানের গল্প। এবার তেমন দশটি আখ্যান কল্পবিশ্ব পাবলিকেশন থেকে দু’মলাটে বন্দি হয়ে আসতে চলেছে কলকাতা বইমেলায়।

ঋজু গাঙ্গুলীর কলমে আসছে দশটি রুদ্ধশ্বাস কল্পবিজ্ঞান – ডেকাগন।

 

৫। আদম ও ইভ – অমিতাভ রক্ষিত 

মূল্য – ১৬০/-

প্রিবুকিং মূল্য – ১২৮/- 

প্রেমেন্দ্র মিত্রের উৎসাহে লিখিত অমিতাভ রক্ষিতের কল্পবিজ্ঞানের দশটি গল্পের সংকলন  

সবগুলো একসঙ্গে বুক করুন ৮৮৮/- টাকায়


কল্পবিশ্বের অনলাইন স্টোর থেকে প্রিবুকিং চলছে এই লিংকে


গুগল ফর্ম ফিল আপ করতে অসুবিধা হলে অর্ডার করুন নিম্নলিখিত কোনও উপায়ে।

১) পেটিএম করুন 9830092352 ফোন নাম্বার-এ

২) গুগল পে / Google Pay করুন 9830092352 ফোন নাম্বার-এ


৩) Phone Pe করুন 9830092352 ফোন নাম্বার এ

৪) টাকা ট্রান্সফার করুন এই অ্যাকাউন্টে –

টাকা দেবার পরে 

ঠিকানা ও পেমেন্টের স্ক্রিনশট মেইল করুন kalpabiswa.publications@gmail.com -এ। তাহলেই হয়ে যাবে প্রিবুকিং কমপ্লিট 

প্রয়োজনে হোয়াট্‌সঅ্যাপ করুন এই ফোন নাম্বারে  ৯০৫১৩৭০১১৬

error: Content is protected !!